বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মদ্যপ অবস্থায় তরুণীর ঘরে মেম্বারপুত্র

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে মোংলায় এক তরুণীর ঘর থেকে মদ্যপ অবস্থায় স্থানীয় ইউপি মেম্বারের ছেলেকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ মার্চ) দিনগত রাত ১টার পর উপজেলার কানাইনগরের খ্রিস্টানপাড়ার বাসিন্দা গিলবাট সরদারের মেয়ের ঘর থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম জাকির হাওলাদার (৩৬)। তিনি উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার মো. সুলতান হাওলাদারের ছেলে।

মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবজিৎ কুমার সানা এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় ইউপি মেম্বারের ছেলে জাকির মদ খেয়ে ওই তরুণীর ঘরে ঢুকে অবস্থান করছিলেন।

পরে তরুণী  ৯৯৯ নম্বরে ফোন দেন। ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাকিরকে আটক করা হয়।

ওই এলাকার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিবাস সরদার, সহ-সভাপতি মুনসুর খাঁ ও তরুণীর চাচা ডেবিট সরদার জানান, ইউপি মেম্বার সুলতানের ছেলে জাকির মদ খেয়ে প্রায়ই ওই ঘরে আসেন।

ঘটনার দিন গভীর রাতে একইভাবে ওই ঘরে এসে অবস্থান নেন। পরে মেয়েটি ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ এসে রাতেই জাকিরকে মদ্যপ অবস্থায় আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ভুক্তভোগী কোনো অভিযোগ না দেওয়ায় আটক জাকিরকে ৩৪ ধারায় আজ দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।