শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মাদারীপুরে হারিয়ে যাওয়া মোবাইল সৌদি আরব থেকে উদ্ধার

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

একটি মোবাইল ফোন হারিয়ে যাওয়ার ১২৯ দিন (৪ মাস ৯ দিন) পর সৌদি আরব থেকে উদ্ধার করেছে যশোরের অভয়নগর থানা পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) রাতে উদ্ধার করা মোবাইল ফোনটি মালিকের কাছে হস্তান্তর করা হয়। মোবাইল ফোনটির মালিক অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম।

তার ভাষ্যমতে, ২০২১ সালের ১৯ ডিসেম্বর অভয়নগর থেকে মাদারীপুরে বেড়াতে যান মাসুদ করিম। সেখানে দিনের কোনো এক সময় তার ‘স্যামসাং ব্রান্ডের এ-৭০’ মডেলের মোবাইল ফোন হারিয়ে যায়।

ওইদিন বিকেলে তিনি মাদারীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১০০০) করেন। পরে জিডির কপি অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসানের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি শামীম হাসান বলেন, যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সহযোগিতায় জানতে পারি হারিয়ে যাওয়া মোবাইল ফোন সিলেট জেলা শহরে এক নারী পাঁচদিন ব্যবহার করেছেন।

পরে ওই নারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্বামী সৌদি আরবে যাওয়ার আগে ফোনটি কিনেছিলেন। ফোনটি তার স্বামী সৌদি আরবে নিয়ে গেছেন।

ওসি আরও বলেন, এরপর ওই নারীর মাধ্যমে তার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোনটি দেশে পাঠানোর ব্যবস্থা করেন। সোমবার রাতে প্রকৃত মালিক অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ করিমের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।