বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রতারণার অভিযোগে আটক ১

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণার অভিযোগে হায়াত মাহমুদ নামে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে জেলা শহরের গ্রীনভিউ স্কুলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত হায়াত নওগাঁর হাট শিবপুর এলাকার নজরুল ইসলামের ছেলে।

গ্রীনভিউ স্কুল কেন্দ্রের শিক্ষক নিয়োগ পরীক্ষার দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর বলেন, কথাবার্তা এবং চলাফেরায় সন্দেহজনক হওয়ায় সকালে পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে হায়াতকে আটক করে বিশেষ গোয়েন্দা বাহিনী।

এ সময় তার ফোনের ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে প্রশ্নপত্রের ন্যায় সন্দেহজনক লেখা দেখা যায়। বিষয়টি খতিয়ে দেখার জন্য তাকে আটক করা হয়েছে।

এদিকে পরীক্ষা কেন্দ্রে পুলিশ হেফাজতে থাকা অবস্থায় হায়াত অসুস্থ হয়ে পড়েন। ফলে তাকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই আব্দুল সালাম বিষয়টি জানিয়ে বলেন, চিকিৎসার পাশাপাশি তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।