বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

খোকসায় সড়ক দুর্ঘটনায় দুই সহোদরের মৃত্যু 

খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ফিরোজ (২৪) ও সামিউল (২১) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ মে) বেলা তিনটার দিকে কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের খোকসা পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই ভাই রাজবাড়ী জেলার পাংশা এলাকার রেজাউল মণ্ডলের পুত্র। 

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক ইদ্রিস আলী জানান, ঈদ উপলক্ষে তাঁরা দুজন সিএনজিযোগে পাংশা থেকে কুষ্টিয়ায় বেড়াতে যাচ্ছিলেন। পথে পাংশা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা কুষ্টিয়ার খোকসা উপজেলার পাইকপাড়া এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ ভ্যান সিএনজিটিকে সামনে থেকে প্রবল বেগে ধাক্কা দেয়।

এতে সিএনজিটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ফিরোজ এবং সামিউল নামের দুজন নিহত হন। নিহতেরা আপন ভাই।

ইদ্রিস আলী আরও জানান, এ সময় সিএনজির চালকসহ আরও তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ফিরোজ ও সামিউলের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ঘটনায় পুলিশ পিকআপ ভ্যানটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।