বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিয়ের দাবিতে অনশন : তরুণীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আদালতের নির্দেশ

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

বরগুনায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন নেয়া সেই তরুণীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১০ মে) দুপুরে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুব আলম এ আদেশ দেন।

গত ২৮শে এপ্রিল বরগুনার বেতাগী উপজেলার চান্দখালির মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয় জামালপুরের সরিষাবাড়ী গ্রামের মৌ নামের এক তরুণী। স্থানীয়দের সহায়তায় ছেলের বাড়ির তালা ভেঙে ভিতরে বসবাস করতে থাকে মেয়েটি। এরপর ১১ দিন ধরে বিভিন্ন গণমাধ্যমে মেয়েটির সাক্ষাৎকার প্রচার হতে থাকে। ছেলের বাবা মেয়েটিকে তার পুরনো স্বামীকে তালাকের কাগজ ও অভিভাবকদের নিয়ে আসতে বললে মেয়েটি ব্যর্থ হয়।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী সাইমুল ইসলাম রাব্বি বলেন, ওই তরুণীর স্বামী এবং সন্তান রয়েছে। তবুও তিনি বর্তমান স্বামীকে ডিভোর্স না দিয়ে পুনরায় বিয়ের দাবিতে বরগুনার চান্দখালীর একটি পরিবারকে অবরুদ্ধ করে তাদের বাড়িতে অবস্থান করছেন।

বিষয়টি আদালতের নজরে এনে আবেদন করেছিলাম। বিজ্ঞ আদালত তার বিরুদ্ধে জাস্টিস অব দ্যা পিস আইনে আইননানুগ ব্যবস্থা নিতে বেতাগী থানা পুলিশের ওসিকে নির্দেশ দিয়েছেন।

বেতাগী থানা পুলিশের ওসি শাহ আলম হাওলাদার জানান, এখনো আদেশ হাতে পাইনি। আদেশ পাওয়ার পরে ব‍্যবস্থা নেয়া হবে। আদালত থেকে আদেশ পাঠানোর প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।