শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

টিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ, দেড় ঘণ্টা পর মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর সৈয়দপুরে টিকটক করতে গিয়ে নদীতে ডুবে মোস্তাকিন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গী ব্রিজে এ ঘটনাটি ঘটেছে। 

মোস্তাকিন উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মন্টু রহমানের ছেলে। 

নিহতের চাচা মো. মোখলেছুর রহমান বলেন, মোস্তাকিন সৈয়দপুর শহরের অদূরে ঢেলাপীরে একটি সাবান কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত। শুক্রবার কারখানা ছুটি থাকায় সে তার কয়েকজন বন্ধুকে নিয়ে বাড়ির পাশের খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গী ব্রিজে যায়। এ সময় টিকটক তৈরি জন্য নদীর ব্রিজের ওপর থেকে পানিতে লাফ দেয় মোস্তাকিন। পরে ব্রিজের ওপর থেকে লাফিয়ে পড়ে নদীর পানিতে ডুবে নিখোঁজ হয় সে। লাফ দেওয়ার এ ‍দৃশ্যটি বন্ধুরা তার মোবাইল ফোনে ভিডিও করছিল। 

মোখলেছুর রহমান আরও বলেন, খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে তাঁকে উদ্ধারে নদীতে নামে। এলাকার লোকজনের সহযোগিতায় প্রায় দেড় ঘণ্টা ধরে চেষ্টা চালিয়ে ঘটনাস্থল দীঘলডাঙ্গী ব্রিজের ৫০ গজ দূর থেকে মোস্তাকিনকে উদ্ধার করেন কর্মীরা। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) তারেক রহমান হাসপাতালে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। সকল আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এ ঘটনায় সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসানাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে। সামাজিক অবক্ষয় রোধে বাংলাদেশে টিকটক লাইকির মতো অপসংস্কৃতি বন্ধে সকলকে এগিয়ে আসা প্রয়োজন। অভিভাবক ও সমাজের সবাই এগিয়ে আসলেই আগামী প্রজন্ম সঠিক পথে পরিচালিত হবে।’ 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।