বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বরযাত্রী চলে যাওয়ার পর সাবেক স্ত্রীর বাড়িতে বোমা বিস্ফোরণ

যশোহর প্রতিনিধিঃ

বরযাত্রী চলে যাওয়ার পর সাবেক স্ত্রীর বাড়িতে বোমা বিস্ফোরণ ঘটানোর অভিযোগ উঠেছে শুভ নামের এক যুবক ও তার সহযোগীদের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত শুভকে ধরতে না পারলেও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি ছুরিও জব্দ করা হয়।

বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার (৩১ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার হলেন- শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মাসুম হোসেনের ছেলে অয়ন (২০) ও একই এলাকার ওহাব আলীর ছেলে আমানউল্লাহ (১৮)।

খোঁজ নিয়ে জানা যায়, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল একই এলাকার জাকিরের ছেলে শুভর।

তারা পালিয়ে বিয়েও করেছিলেন। শুভর নির্যাতনে বিয়ের পাঁচ মাস পর তালাক দিয়ে বাবাবাড়ি চলে আসেন ওই তরুণী। তার অন্য জায়গায় বিয়ে ঠিক করে পরিবার।

সোমবার সোমবার (৩০ মে) রাতে ছিল বিয়ের অনুষ্ঠান। সব আনুষ্ঠানিকতা শেষে বরযাত্রীদের বিদায় দেন পরিবারের লোকজন।

একটু দেরিতে হলেও শুভ তার সাবেক স্ত্রীর বিয়ের সংবাদ জানতে পেরে ক্ষিপ্ত হয়ে রাত ১১টার দিকে সহযোগী অয়ন ও আমানউল্লাহকে নিয়ে মেয়ের বাড়ির সামনে দুটি বোমার বিস্ফোরণ ঘটান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান।

এ বিষয়ে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আ ফ ম মনিরুজ্জামান বলে, বিয়ে বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার ভোরে আমানউল্লাহ ও অয়ন নামে দুজনকে আটক করা হয়েছে।

তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি ছুরি জব্দ করা হয়। বিকেলে দুজনকে বিস্ফোরক আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।