বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ার সাংবাদিক মনিরুল ইসলাম আর নেই


খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মাসুদ ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৮ বছর।


শুক্রবার (০৩ জুন) সন্ধ্যায় ৬টায় খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্টোক জনিত কারণে তিনি মারা যান।


সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদ প্রায় দুই যুগের বেশি সময় ধরে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় কাজ করেছেন। মনিরুল ইসলাম দৈনিক ভোরের কাগজে ও ইত্তেফাক পত্রিকায় খোকসা প্রতিনিধি হিসেব দীর্ঘদিন কাজ করেছেন।


মনিরুল ইসলাম কুষ্টিয়ার খোকসা উপজেলার বনগ্রাম এলাকার মনোয়ার হোসেনের ছেলে এবং এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।
পারিবারিক সুত্রে জানা যায়, বিকেলে বাড়ীতে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রুত খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


তার মৃত্যুতে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব ও দীর্ঘদিনের সাংবাদিকতার সহযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিচুজ্জামান ডাবলু, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদার, সাবেক সভাপতি আলহাজ্ব মহাম্মদ আলী জোয়াদ্দাার, সহ-সভাপতি রাশেদুজ্জামান রিমন, সাধারন সম্পাদক আব্দুল মজিদ জোয়াদ্দার,

আমলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, সাবেক সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মাসুম, সাংবাদিক জাহিদ হাসানসহ খোকসা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সাংবাদিক মনিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

শনিবার (০৪ জুন) সকাল ৯টায় খোকসা বনগ্রাম পূর্বপাড়া জামে মসজিদর প্রাঙ্গণে সাংবাদিক মনিরুল ইসলামের জানাযা অনুষ্ঠিত হয়ে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।