বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঝিনাইদহে বিশ্ব পরিবেশ দিবস পালিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

একটাই পৃথিবী’ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার (৫ জুন) সকালে জেলা প্রশাসন ও পরিবেশ অধিদফতরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক শ্রীরূপ মজুমদার, পরিবেশবিদ মাসুদ আহমেদ সঞ্জুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা পরিবেশের ভারসাম্য রক্ষা ও জলবায়ু পরিবর্তন ঠেকাতে উন্নত দেশকে এগিয়ে আসার আহবান জানান। সাথে সাথে সর্বস্তরের মানুষকে পরিবেশ সম্পর্কে সচেত হওয়ার আহ্বান জানান তারা।

এদিকে দিবসটি উদযাপন উপলক্ষে শহরের পাবলিক লাইব্রেরী এলাকা থেকে একটি শোভাযাত্রা বের করে কোস্টাল ডেভেলপমেন্ট পার্টনারশিপ (সিডিপি)।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে পদ্মা সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সিডিপির এরিয়া কো-অর্ডিনেটর হাবিবুর রহমান, আমিনুর রহমান টুকু, এনসিআরবি’র রোমেনা বেগম, এনামুল কবির বাবুলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।