বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মহানবীকে (সা.) কটূক্তি করে ফেসবুকে পোস্ট, যুবক আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে জড়িয়ে কটূক্তিমূলক পোস্ট ফেসবুকে শেয়ার করার অভিযোগে উজ্জল চন্দ্র রায় (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জুন) রাতে তাকে আটক করা হয়।

উজ্জল উপজেলার মছনন্দপুর গ্রামের নরেশের ছেলে। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৩ জুন) উজ্জল চন্দ্র রায় তার জুই রায় নামক ফেক ফেসবুক আইডিতে হযরত মোহাম্মদ (সা.) কে জড়িয়ে কটূক্তিমূলক বিষয় ফেসবুকে শেয়ার করে।

এতে এলাকাজুড়ে বিভ্রান্তির সৃষ্টি হয়। বিষয়টি এলাকার মানুষেরা দেখলে উপজেলার চাপোড় বাজারে উত্তেজনা তৈরি হলে ওই যুবককে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়।

পরে বুধবার তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ‘হযরত মোহাম্মদ (সা.) কে কটূক্তি করার প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ চলাকালীন তার এই পোস্ট উত্তেজনা বাড়িয়ে দেয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আশঙ্কায় দ্রুত ওই যুবককে ৫৪ ধারায় আটক করে আদালতের মাধ্যম কারাগারে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।