বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নেত্রকোণায় আনন্দ অনুষ্ঠান

নেত্রকোনা প্রতিনিধি

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নেত্রকোণাতে জাকজমক আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নেত্রকোণা জেলা প্রশাসনের উদ্যোগে মোক্তারপাড়ার মুক্ত মঞ্চে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়।

প্যান্ডেলের আশপাশে ও জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় গুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পদ্মা সেতুর ব্যানার টানানো হয়।

শনিবার (২৫ জুন) সকাল ১০টায় পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি প্যান্ডেল ও তার পাশে বড় মনিটর বসিয়ে উপস্থিত সকল কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ ও শিক্ষক/শিক্ষার্থীদের সামনে প্রদর্শন করা হয়।

প্রধানমন্ত্রী কর্তৃক সেতুর উদ্বোধনের পর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বেলুন উড়িয়ে আনন্দ অনুষ্ঠানের সূচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আকবর আলী মুনসী, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমিন প্রমুখ।

পরে জেলা প্রশাসকের সভাপতিত্বে ‘পদ্মা সেতু উদ্বোধন, দেশবাসীর স্বপ্নপূরণ’ শীর্ষক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।