বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মোংলায় বসতঘরে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের মোংলায় এক চাকুরীজীবির বসতঘরে আগুন লেগে ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা ও সকল আসবাবপত্র পুড়ে গেছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে পৌর শহরের মিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মোংলা ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ারহাউস কর্মকর্তা মো. লিটন হাওলাদার জানান, পৌর শহরের মিয়াপাড়া এলাকার শেরেবাংলা সড়কের বাসিন্দা মো. আবুল কালাম খানের বসত ঘরে দুপুর সাড়ে ১২টার দিকে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হওয়ায় তা আর আশপাশের বাড়ী-ঘরে ছড়িয়ে পড়তে পারেনি। তবে ততোক্ষণে কালামের ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা, টিভি, ফ্রিজসহ ঘরের সকল মালামাল আগুনে পুড়ে যায়। সব মিলিয়ে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত কালাম ঢাকার একটি গ্যাস ফিলিং স্টেশনে চাকুরী করেন।

তিনি তার বাড়ী মধ্যে কাঁচা ঘরের পাশেই একটি পাকা ভবন নির্মাণের কাজ করাচ্ছিলেন।তবে, আগুন লাগার মুহুর্তে ওই কাঁচা ঘরটিতে কোনো লোক ছিলেন না।

ইউএনও কমলেশ মজুমদার বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।