বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জামালপুরে যুবলীগ কর্মীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি

জামালপুরে জমি নিয়ে বিরোধের জেরে স্যানেটারি মিন্ত্রি যুবলীগ কর্মী আব্দুর রাজ্জাককে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সদর উপজেলার ঘোড়াধাপ বাজারে এই মাববন্ধনের আয়োজন করা হয়।

ঘন্টাব্যাপী চলা মানবন্ধনে বক্তব্য রাখেন, ঘোড়াধাপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, খোরশেদ আলম, আব্দুর রাজ্জাক, রুহুল আমীন, নিহতের স্ত্রী শম্পা খাতুন, মেয়ে রিয়া আক্তার প্রমুখ।

এ সময় বক্তারা অভিযোগ করেন, ঘোড়াধাপ বাজার এলাকার যুবলীগ কর্মী স্যানেটারি মিস্ত্রি আব্দুর রাজ্জাকের জমি জোর করে দখল করার জন্য প্রতিবেশি মঞ্জু, তার স্ত্রী রিনা, ছেলে রাকিন ও তার সহযোগীরা গত ২১ জুন সকালে পেট্রোল ঢেলে আব্দুর রাজ্জাকের গায়ে আগুন লাগিয়ে দেয়।

পরে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ জুন আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ৫ আসামীকে গ্রেফতার করলেও এখনো ৩ জন আসামী পলাতক রয়েছে। মানববন্ধনে বক্তারা পলাতক আসামিদের গ্রেফতারসহ আব্দুর রাজ্জাকের হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।