বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

লালমনিরহাটে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা; সাংবাদিকের মা গুরুতর আহত

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় পূর্ব শত্রুতার জের ধরে সাংবাদিকের বাড়িতে হামলার ঘটনায় সাংবাদিক রবিউল হাসানের মা জেবন নেছা (৬০) গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তিনি হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া এলাকায় পুর্ব শত্রুতার জেরে হামলা চালায় প্রতিপক্ষ। এ সময় জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউল হাসানের মা গুরুতর আহত হন।

জানা গেছে, বাগানে গরু ঢুকে গাছ নষ্ট করার কারণে সাংবাদিক রবিউল হাসানের বাবা গরু তাড়িয়ে দিলে একই এলাকার সাফিউল ইসলাম ও তার স্ত্রী ফাতেমা বেগমের সাথে বাকবিতন্ডা শুরু হয়।

বাকবিতন্ডার এক পর্যায়ে সাফিউল ইসলাম, তার স্ত্রী ফাতেমা বেগম এবং ছেলে ফিরোজ মিলে সাংবাদিক রবিউল হাসানের মায়ের উপর ক্ষিপ্ত হয়ে বাড়িতে ঢুকে ঘর থেকে বের করে এলোপাতাড়ি মারপিট করেন।

এতে সাংবাদিক রবিউল হাসানের মা মাথা ও শরীরে গুরুতর আঘাত পান। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে সাংবাদিক রবিউল হাসান বলেন, আমি বাড়িতে না থাকার সুযোগে সাফিউল ইসলাম ও তার স্ত্রী ও ছেলে মিলে আমার বাড়িতে এসে আমার মাকে মারধর করেন।

মাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করাইছি। তিনি আরও জানান, এর আগেও তারা আমার পরিবারের উপর হামলা চালিয়েছে, তখনই তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি মামলা করেছি। তাদের বিরুদ্ধে মামলা চলমান রয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।