বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বাউফলে শ্রেণিকক্ষের সিলিং ফ্যানে আগুন, আহত ৩

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াকালীর বাউফলে আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ক্লাস চলাকালিন সময়ে সিলিং ফ্যানে আগুন লাগার ঘটনা ঘটে। এসম তাড়াহুড়ো করে বের হতে গিয়ে শিক্ষিকাসহ ৩ শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে পৌর শহরের আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ে ওই ঘটনা ঘটেছে।

জানা যায়, ৬ষ্ঠ শ্রেণির ক্লাস চলাকালিন সময়ে হঠাৎ একটি সিলিং ফ্যানে আগুন ধরে যায়। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়লে শ্রেণিকক্ষ থেকে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে মোস. মাসুমা বেগম নামের এক শিক্ষিকা এবং মিনহা ও সামিয়া শিক্ষার্থী আহত হয়। গুরুতর আহত সামিয়াকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা. জাহানারা বেগম জানান, ৬ষ্ঠ শ্রেণিতে দুটি ফ্যান চলমান রয়েছে। হঠাৎ করে একটি ফ্যানে আগুন ধরে যায়। এঘটনায় শিক্ষার্থীরা ভয়ে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে সামিয়া নামের এক শিক্ষার্থীর পা ভেঙে যায়। পরে তাকে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সম্ভবত: বৈদ্যুতিক সর্টসার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।