বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মেহেরপুরে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু, আহত ২

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে মাঠে কাজ করার সময় বজ্রপাতে দুই কৃষক মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা ও কাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাংনীর হাড়াভাঙ্গা গ্রামের কৃষক আকরাম হোসেন (৬৫) ও কাজীপুর গ্রামের কৃষক জাহাঙ্গীর আলম (৪০)। আহতরা হলেন- ব্রজপুর গ্রামের হাউস আলী (৫৪) ও কাজীপুর গ্রামের মুন্নাফ আলী (৪৬)।

কাজীপুর ইউপি চেয়ারম্যান আলম হুসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুপুরের দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছিল। এসময় হাড়াভাঙ্গা মাঠে আকরাম হোসেন ও হাউস আলী এবং কাজীপুর মুন্সিপাড়ায় জাহাঙ্গীর আলম ও মুন্নাফ আলী কৃষি কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাত হলে চারজন আহত হন। গুরুতর আহত আকরাম হোসেনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জাহাঙ্গীর আলমকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুজনেরই মৃত্যু হয়। আহত অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাটি তিনি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।