বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পাবনায় আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড, ১০ শিক্ষার্থী আটক

পাবনা প্রতিনিধি

পাবনা শহরের প্রেসক্লাব গলিতে অবস্থিত ইভিনিং টাচ আবাসিক হোটেল-১-এ অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১০ শিক্ষার্থীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে শহরের সোনাপট্টির প্রেসক্লাব গলিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে আটককৃতদের নাম-পরিচয় প্রকাশ করেনি ডিবি।

বিষয়টি নিশ্চিত করে পাবনা ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন বলেন, অনৈতিক কর্মকাণ্ড চলছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ইভিনিং টাচ আবাসিক হোটেলে (১) এ অভিযান চালানো হয়।

এসময় অনৈতিক কাজে জড়িত থাকায় ১০ জনকে আটক করা হয়েছে। তারা সবাই বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী।

তাদের পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। অভিযানের সময় হোটেলের কর্মকর্তা-কর্মচারীরা পালিয়ে গেছেন।

তিনি আরো বলেন, পাবনার আবাসিক হোটেলগুলো যেন অনৈতিক কাজের নিরাপদ স্থানে পরিণত হয়েছে। শহরের বেশিরভাগ হোটেলেই ঘণ্টা প্রতি উচ্চমূল্যে চুক্তিভিত্তিক ভাড়া দিয়ে চলছে এসব ব্যবসা।

এতে খুব সহজেই অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে স্কুল-কলেজপড়ুয়া তরুণ-তরুণীরা। এছাড়া পরকীয়া প্রেমিক-প্রেমিকরাও সহজেই অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে।

সোনাপট্টি এলাকার এক স্বর্ণ ব্যবসায়ী বলেন, বিশ্বাস করুন, এই অভিযান নিয়ে এখানকার ব্যবসায়ীরা যে পরিমাণ খুশি হয়েছে— তা ভাষায় প্রকাশ করার মতো নয়।

এর আগে অনেকবার এখানে প্রশাসনকে ঢুকতে দেখেছি, কিন্তু কাউকে আটক না করেই চলে যেতে দেখিছি।

এইবার প্রথম কাউকে আটক করা হলো। এই জন্য আমরা পুলিশ সুপারকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।