বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জয়পুরহাটে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে অফিস সহকারী আটক

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির একাধিক ছাত্রীদের যৌন হয়রানি ও ইভটিজিংয়ের অভিযোগে বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব।

সোমবার (১ আগস্ট) বিকেলে শিরট্রী ভারাহুত উচ্চ বিদ্যালয় থেকে অভিযুক্ত বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীদের পরিবার জানান, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্রি ভারাহুত উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন যাবত ৭ম শ্রেণি থেকে ৯ম শ্রেণির ১০ থেকে ১৫ জন ছাত্রীকে বিভিন্ন কৌশলে যৌন হয়রানি ও ইভটিজিং করে আসছিলেন।

অভিভাবকেরা বিষয়টি জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি ও প্রশাসনকে অবগত করেছে। অভিযোগের ভিত্তিতে সোমবার বিদ্যালয় থেকে জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা. নাজমা আক্তার বলেন, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। এক সপ্তাহ আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক বিষয়টি আমাদের জানিয়েছে। তদন্তে তার বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যতা মিললেই ব্যবস্থা নেওয়া হবে।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, অভিযোগ পেয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষিকা, ম্যানেজিং কমিটি, ভুক্তভোগী ও একাধিক ছাত্রী ও তাদের অভিভাবকদের সঙ্গে কথা বলে অভিযোগের সত্যতা মিলেছে। এসময় বিদ্যালয় থেকে জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।