বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

তেলবাহী লড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ভোলা প্রতিনিধি

ভোলায় তেলবাহী লড়ির ধাক্কায় সোহেল নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত অবস্থায় সাব্বির নামের এক যুবকে বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) রাত ৮টায় সদর উপজেলার তালতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। এবং সাব্বিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠানো হয়।

নিহত সোহেল দক্ষিণ রতনপুর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

জানা যায়, আজ সন্ধ্যায় সোহেল ও সাব্বির ভোলা সদর থেকে বাংলাবাজার যাওয়ার পথে তালতলী নামক এলাকায় পিছন থেকে তেলবাহী লড়ি ধাক্কা দিলে মটরসাইকেলে আরোহীরা ছিটকে পরে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন ঘটনার সততা নিশ্চিত করে জানান, সদর উপজেলার তালতলী এলাকায় তেলবাহী লড়ি ও মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। মোটরসাইকেল থাকা অপর আরোহী আশংকা জনক থাকায় তাকে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিকেল পাঠিয়েছে। নিহত সোহেলের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।