বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ডাস্টবিন থেকে নবজাতক উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় ডাস্টবিন থেকে এক দিন বয়সী জীবিত নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (২ আগস্ট) রাত ৮টার দিকে আশুলিয়ার ঘোষবাগের সোনিয়া মার্কেট এলাকার রিপন সিকদারের বাড়ির পেছনের ডাস্টবিন থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।

স্থানীয় নুর মোহাম্মদ বলেন, রাত ৮টার দিকে আমার চাচা রিপন সিকদারের বাড়ির পেছনের ডাস্টবিনে শিশুর কান্না শুনতে পাই। পরে বাড়ির পেছনে গিয়ে জীবিত নবজাতকে দেখতে পাই। এ সময় নবজাতককে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন-অর-রশিদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে একটি নবজাতককে হাসপাতালে আনেন স্থানীয়রা। নবজাতকটি সদ্য ভূমিষ্ট বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে সে সুস্থ আছে।

আশুলিয়া থানার এসআই ইউনুস আলী বলেন, আমরা খবর পেয়ে নবজাতকের খোঁজ খবর নিয়েছি। বর্তমানে শিশুটি সুস্থ আছে। নবজাতকটি নুর মোহাম্মদ ও রিপন সিকদারের জিম্মায় রয়েছে। উপজেলা সমাজসেবা বিভাগ বিষয়টি দেখবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।