বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কোটচাঁদপুরে রুপালী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহক সমাবেশ

কোটচাঁদপুর প্রতিনিধি

গ্রাহক সেবা বৃদ্ধি ও সঠিক ব্যবস্থাপনায় ব্যাংকের মাধ্যমে প্রবাসীদের টাকা পাাঠনোর লক্ষ্যে ঝিনাইদহের কোটচাঁদপুরে রুপালী ব্যাংকের ফরেন রেমিট্যান্স সংক্রান্ত গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

বুধবার (৩ আগস্ট) বিকেলে ব্যাংকের কোটচাঁদপুর, সাফদারপুর ও হাট খালিশপুর শাখার আয়োজনে উপজেলার বলুহর শেখ মোজাফফর হোসেন মাধ্যমিক বিদ্যালয় চত্তরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও যশোর জোনাল অফিসের জোনাল ম্যানেজার রোকনুজ্জজামান।

গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে যশোর জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার অরুপ কুমার পোদ্দার, গ্রামীণ ব্যাংকের স্থানীয় শাখা ব্যাবস্থাপক মিজানুর রহমান, সহকারী শিক্ষক মো. মশিয়ার রহমান, রুপালী ব্যাংক কোটচাঁদপুর শাখার ব্যাবস্থাপক আমিনুর রহমান, সাফদারপুর শাখার ব্যাবস্থাপক তুহিন আলী, খালিশপুর শাখার ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তাসহ প্রবাসী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।