বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নেত্রকোণায় ১ কোটি ৩৭ লক্ষ টাকার মাদক ধ্বংস

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন ৩১ এর উদ্যোগে প্রায় ১ কোটি ৩৭ লক্ষ ২৫ হাজার ৩০০ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ১১টায় নেত্রকোণা জেলা শহরের পারলাস্থ বিজিবি ক্যাম্পের এমটি পার্কে এই মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মালিকবিহীন আটককৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে মাদকের ভয়াবহতা ও এর কুফল তুলে ধরে বক্তব্য রাখেন নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা খাতুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আলী হায়দার রাসেল প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মশিউর রহমান, নেত্রকোণা পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক সাবিকুন্নাহার, নেত্রকোণা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসিন আলম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা মো. ফারুক আহমেদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নেত্রকোণা ব্যাটালিয়ন ৩১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া গণমাধ্যমকর্মীদের জানান, বিগত ২০১৭ সালের ১ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১১ মে পর্যন্ত ভারতীয় সীমান্ত এলাকায় বিজিবির বিভিন্ন অভিযানে মালিকবিহীন ও পরিত্যাক্ত অবস্থায় জব্দকৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্যের মধ্যে ৯ হাজার ২শত ৯৭ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ, ৪০৩ পিস ইয়াবা, ৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা, ৮০পিস যৌন উত্তেজক ট্যাবলেট রয়েছে। ধ্বংসকৃত এসব মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ১ কোটি ৩৭ লক্ষ ২৫ হাজার ৩০০ টাকা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।