বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড বিতরণ

নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন নড়াইল সদরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এ কার্ড ও সার্টিফিকেট তুলে দেন।

সদর ইউএনও সদিয়া ইসলামের সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, সাবেক মক্তিযোদ্ধা জেলা কমান্ডার গোলাম কবির, যুদ্ধকালীন মুজিব বাহিনীর নড়াইল মহাকুমা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবীর, মুক্তিযোদ্ধা কমান্ডার বাকী বিল্লাহ, সাইফুর রহমান হিলুসহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

জানা যায়, এদিন সদর উপজেলায় জীবিত ১৫৬ জন মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট কার্ড এবং ১২৬ মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়।

উল্লেখ্য, জেলার ১ হাজার ২৪০ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড এবং ২ হাজার ৩২৪ জন বীর মুক্তিযোদ্ধা পবিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হবে ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।