বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গৌরীপুরে মোবাইল কোর্টের অভিযানে ৪ মাদকসেবীর সাজা

গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহে গৌরীপুরে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ৪ জনকে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে মোবাইল কোর্ট।

শনিবার (৬ আগস্ট) সকালে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

ম্যাজিস্ট্রেট হাসান মারুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক উপজেলা পৌরসভাধীন প্রেসক্লাব এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহানকে (৩৮) ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মো. তাজ উদ্দিনকে (৪৮) এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একই সাথে ৫০০ টাকা অর্থদণ্ড এবং একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মো. ফেরদৌসকে (৩৫) ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

তিনি বলেন, প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।