বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বোয়ালমারীতে চিকিৎসককে হুমকি, থানায় অভিযোগ

বোয়ালমারী প্রতিনিধি, ফরিদপুর

ফরিদপুরের বোয়ালমারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শিক্ষকের হুমকিতে এক চিকিৎসক নিরাপত্তাহীনতায় ভুগছেন। এতে উপজেলার একটি উপস্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসাসেবা বিঘ্নিত হচ্ছে।

রবিবার (৭ আগস্ট) এ ঘটনায় উপস্বাস্থ্য কেন্দ্রের ওই চিকিৎসক সুষ্ঠু বিচার চেয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ এবং স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদীতে অবস্থিত কাদিরদী উপ-স্বাস্থ্যকেন্দ্রের সাথে কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘদিন ধরে সীমানা বিরোধ চলছিল। ওই সীমানা বিরোধ নিষ্পত্তির জন্য গত ৪ আগস্ট সেখানকার জমি পরিমাপকে কেন্দ্র করে ওই উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. নুরুল ইসলামের উপর ক্ষিপ্ত হন কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহবুবুর রহমান এবং সহকারী শিক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

অভিযোগে বলা হয়, ওই দুই শিক্ষক চিকিৎসক নূরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং হুমকি দেন। এছাড়া, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২০ থেকে ২০ জন শিক্ষক উপস্থিত থেকে তাকে হেয়প্রতিপন্ন করেন বলে অভিযোগ করা হয়।

এ ব্যাপারে কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহবুবুর রহমান এবং সহকারী শিক্ষক মোহাম্মদ দেলোয়ার হোসেনের কাছে জানতে চাইলে তারা বলেন, চিকিৎসকের সাথে কোনো ধরণের খারাপ আচরণ করা হয়নি। অন্য স্কুলের শিক্ষকদের ঘটনা স্থলে উপস্থিত থাকা প্রসংঙ্গে তারা বলেন, আমাদের এখানে একটি মিটিং ছিলো, সে কারণেই তারা এসেছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান, দুটি প্রতিষ্ঠানই সরকারি সীমানা নির্ধারণের জন্য সরকারি সার্ভেয়ার উপস্থিত ছিলো। সেখানে ওই স্কুলের উল্লেখিত দুই শিক্ষকের সঙ্গে বহিরাগত কিছু স্কুল শিক্ষক আমার সহকর্মীর সাথে খুবই রুঢ় আচারণ করেন—যা অত্যন্ত দুঃখজনক।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাটি সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে জানিয়েছে। যেহেতু উভয়ে সরকারি চাকুরীজীবী, তাই খোঁজ-খবর নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।