শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

তালায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধের মৃত্যু

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার তালায় খেশরা ইউনিয়নের কুলপোতা গ্রামে প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন অবস্থায় বিকাশ সানা (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

রবিবার (৭ আগস্ট) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। বিকাশ সানা খুলনা জেলার পাইকগাছা পৌরসভার বাসিন্দা ও তালার কুলপোতা গ্রামে জমি কিনে পরিবার নিয়ে বসবাস করতেন।

খেশরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নিমাই সানা জানান, পারিবারিক অতি ক্ষুদ্র বিষয়কে কেন্দ্র করে গত শনিবার (৭ আগস্ট) বিকালে বিকাশ সানা ও প্রতিবেশী মৃত লক্ষীকান্ত মন্ডলের ছেলে রবীন্দ্রনাথ মন্ডলের সাথে ঝগড়া হয়।

ঝগড়ার এক পর্যায়ে রবীন্দ্র নাথ মন্ডল ধারালো কোদাল দিয়ে নিমাই সানার মাথার নীচে ঘাড়ের কাছে কোপ মারে। এতে মারাত্মক আহত বিকাশ সানাকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করে।

তার অবস্থার অবনতি হলে শনিবার রাতেই চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতের লাশ পোস্ট মর্টেমের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

এ বিষয়ে তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খাঁন বলেন, ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।