বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাপার বিক্ষোভ

টাঙ্গাইল প্রতিনিধি

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা জাতীয় পার্টি।

মঙ্গলবার (৯ আগস্ট) দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শহরের জেলা কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিরালা মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও জেলা শাখার আহবায়ক সাবেক সংসদ সদস্য মো. আবুল কাশেম, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা খন্দকার নাজিম উদ্দিন, জেলা শাখার সদস্য সচিব আব্দুস সালাম চাকলাদার, যুগ্ম আহবায়ক ফকির শাহ আলম প্রমুখ।

বক্তারা বলেন, সরকার জনগণের কল্যাণে কাজ করার জন্য জাতীয় পার্টির সমর্থন পেয়েছিল। তাদের দুর্নীতি করার কোনো সমর্থন দেয়া হয়নি।

সরকার রাতের আঁধারে জ্বালানি তেলের দাম অনেক বাড়িয়েছে। এতে করে সকল পণ্যের দাম বেড়ে যাচ্ছে। এছাড়াও গ্যাসের দাম বৃদ্ধি করছে। এক ঘণ্টার লোডশেডিয়ের পরিবর্তে প্রতিদিন প্রায় ৮ ঘণ্টা লোডশেডিং হচ্ছে।

বক্তারা অভিযোগ করে বলেন, সরকার উন্নয়নের নামে বড় বড় মেঘা প্রকল্পে বড় বড় দুর্নীতি করছে। তাই দুর্নীতি বন্ধসহ জ্বালানি তেলের দাম পুনরায় নির্ধারণের দাবি জানান বক্তারা।

সমাবেশে জাতীয় পার্টিসহ সংগঠনের বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।