শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রায়পুরায় মুক্তিযোদ্ধার ওপর হামলা, বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি

রায়পুরার চাঁনপুর ইউনিয়নে আব্দুস সালাম নামে এক বীর মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ আগস্ট) নরসিংদী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা কমান্ড কাউন্সিলের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে জেলার বিভিন্ন উপজেলার বীর মুক্তিযোদ্ধার সন্তান ও আহত বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। এসময় হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলায় জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, এলাকার অন্যায় অনাচারের বিরুদ্ধে সব সময় প্রতিবাদ করার জেরে স্থানীয় সন্ত্রাসীরা গত ৫ আগস্ট তাকে ডেকে নিয়ে পিটিয়ে আহত করে। বর্তমানে মুক্তিযোদ্ধা আব্দুস সালাম ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এই হামলার ঘটনায় রায়পুরা থানায় মামলা করা হলেও জড়িত সন্ত্রাসীরা ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। দ্রুত তাদের গ্রেফতার করা না হলে মহাসড়ক অবরোধের হুঁশিয়ারি দেয়া হয় মানববন্ধনে।

মানববন্ধনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কেন্দ্রীয় কাউন্সিলের দফতর সম্পাদক মশিউর রহমান পিন্টু, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মমতাজ বেগম শেফালী, কার্যনির্বাহী সম্পাদক মনির হোসেন বিপ্লব, সজল সূত্রধর, ঢাকা বিভাগীয় কমিটির যুগ্ম আহবায়ক এডভোকেট ফাতেমা বেগম, নরসিংদী জেলা কমান্ড কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি সোলেমান সরকার, সাধারণ সম্পাদক সাইফুল হক জিকু প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।