বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নড়াইলে প্রধানমন্ত্রীকে কটূক্তি, তিন দিনের রিমান্ডে স্বেচ্ছাসেবক দলের নেতা

নড়াইল প্রতিনিধি

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কাজী তারিকুল ইসলামকে (৪২) তিন দিনের রিমান্ড মজ্ঞুর করেছে আদালত।

বুধবার (১০ আগস্ট) বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো: মোরশেদুল আলম এ আশে দেন।

এর আগে মামলার তদন্ত কারী কর্মকর্তা সাতদিনের রিমান্ডের আবেদন করে। পরে আদালত তিন দিনের রিমান্ড মজ্ঞুর করেন।

কাজী তারিকুল উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে। তিনি লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১ নং যুগ্ম আহ্বায়ক।

জানা গেছে, গত সোমবার (৮ আগস্ট) সকালে লোহাগড়া উপজেলার পারশালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তারিকুলকে গ্রেফতার করে পুলিশ। এরপর ওইদিন সন্ধ্যায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল।

গ্রেফতারকৃত তারিকুল লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিমের ছোট ভাই।

মামলার বিবরণ থেকে জানা যায়, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে স্বেচ্ছাসেবক দল নেতা তারিকুল ইসলাম তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গালমন্দ করেন।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে কাজী তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মামলায় তাকে গ্রেফতার ও আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।