বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পদ্মায় গোসলে নেমে এক শিশুর মৃত্যু, আরেক শিশু নিখোঁজ

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

মাদারীপুরের শিবচরে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে মো.আরাফাত (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও নিখোঁজ রয়েছে আব্দুর রহিম (১০) নামের আরেক শিশু।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা তিনটার সময় শিবচর উপজেলার কাঁঠালবাড়ীর চরচান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন চরজানাজাত নৌপুলিশ ফাঁড়ির ওসি মো.শাহানুর আলী। তিনি জানান, দুপুরের পরে ৭ শিশু একসঙ্গে পদ্মায় গোসল করতে নামে। এ সময় তীব্র স্রোতের টানে দুই জন শিশু পানিতে তলিয়ে যায়। বাকি পাঁচ জন সাঁতরে উঠতে পারলেও ওরা নিখোঁজ ছিলো। পরে বিষয়টি জানালে ঘটনাস্থলে নৌ-পুলিশ গিয়ে স্থানীয় ডুবুরী দিয়ে তল্লাশি চালায়। দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে সন্ধ্যার দিকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আরেক শিশু এখনো নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানান, গোসল করার সময় পা‌শে থাকা এক‌টি বালুবাহী বাল্কহেডে বালু ভ‌র্তি করা হ‌চ্ছিলো। এ সময় স্রোতের টানে দুই শিশু বাল্কহেডের নিচে চলে যায়। পরে আরাফাত নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়। তবে আব্দুর রহিম নামের আরেক শিশু এখনো নিখোঁজ রয়েছে। নিহত আরাফাত চরজানাজাত এলাকার রহিম হাওলাদারের ছেলে এবং চরচান্দা এলাকার একটি মাদরাসার ছাত্র তারা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।