বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় ছাত্রদল সভাপতি মো. নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম হত্যার বিচার দাবিতে এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১টায় মহাজনপট্রি জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিএনপির জেলা সভাপতি গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিরুল ইসলাম বাসেদ, তরিকুল ইসলাম কায়েদ, ভোলা সদর উপজেলা সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, শ্রমিক দলের সভাপতি মানিক মিয়া, কৃষকদলের সভাপতি আ. রহমান সেন্টু প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম হত্যায় দোষীদের বিচারের দাবি জানিয়ে বক্তারা বলেন, জ্বালানি তেলের দাম না কমলে ও লোডশেডিং স্বাভাবিক পর্যায়ে না আসলে জনগণকে সাথে নিয়ে কঠোর থেকে কঠোরতম আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে।

এ সময় ভোলা জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফা কামাল ও সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন সহ জেলা বিএনপির ও অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।