বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশে মঞ্চ ভাঙচুর

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির আয়োজিত সমাবেশের প্রস্তুতি মঞ্চে হামলা করে ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার ভাঙচুর ও ব্যানার ছিঁড়ে ফেলেছে হামলাকারীরা। ঘটনার পর থেকে ১ মিনিট ৩০ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ ফেইসবুকে ভাইরাল হয়।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গণে ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে দাবি বিএনপির।

জানা যায়, আজ বিকেল ৪টার দিকে বিএনপি নেতা সাবুর বাসভবন প্রাঙ্গণে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লোডশেডিং ও জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। একটু পাশাপাশি স্থানে একইসময় জেলা ছাত্রলীগের উদ্যোগে সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর এলাকায় থমথমে অবস্থায় বিরাজ করে। তবে আইনশৃঙ্খলা বাহিনীরা সদস্যরা শক্ত অবস্থানে থাকায় কোনোরকম হতাহত ঘটনা ঘটেনি। ছাত্রলীগের বিক্ষোভ মিছিল থেকে উস্কানিমূলক স্লোগান দেয়া বেশ কিছুক্ষণ পরিস্থিতি উত্তপ্ত ছিলো।

অভিযুক্ত জেলা ছাত্রলীগের সহ-সভপতি সেবাব নেওয়াজ বলেন, আমার বিরুদ্ধে যুবদল নেতা লিটন মিথ্যা গুজব ছড়িয়েছে। ইতিমধ্যে একটি সিসিটিভি ফুটেজ ফেইসবুকে ভাইরাল হয়েছে। ওই ফুটেজে আমি নাই। অযথা আমার বিরুদ্ধে মিথ্যা কথা বলছে।

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, বিএনপির দলীয় কোন্দলের কারণে তারা নিজেরাই ঘটনাটি ঘটিয়েছে। এতে ছাত্রলীগের কেউ জড়িত নয়। ছাত্রলীগের কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেয়া হবে।

লক্ষ্মীপুর জেলা যুবদলের আহ্বায়ক মো. রেজাউল করিম লিটন বলেন, বিপুলসংখ্যক ছাত্রলীগের নেতাকর্মীরা হঠাৎ আমাদের বাসভবনের সামনে আয়োজিত জেলা বিএনপির সমাবেশ মঞ্চ ভাঙচুর করে। হামলার ঘটনাটি আমরা পুলিশকে জানিয়েছে। নতুন কমিটি পেয়ে ছাত্রলীগ বেপরোয়া হয়ে উঠেছে।

অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ জানান, ঘটনাটি শুনেছি। একটি ভিডিও দেখেছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।