বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

চাটখিলে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে এক প্রবাসীর স্ত্রীকে (৩২) অচেতন করে নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মোতাহের হোসেন স্বপন (৩৮) এবং মিজানুর রহমান টিপু (২৯) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) সকালে ভুক্তভোগি গৃহবধূর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- কড়িহাটি গ্রামের নুর হোসেনের ছেলে মোতাহের হোসেন স্বপন ও একই গ্রামের মৃত হোসেনের ছেলে মিজানুর রহমান টিপু।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট রাতের কোন একসময় অভিযুক্তরা ওই গৃহবধূর রান্না ঘরে প্রবেশ করে। পরে তারা কৌশলে রান্না ঘরে থাকা দুধের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে দেয়।

রাতে খাওয়ার পর নিজের সন্তানদের নিয়ে ওই দুধ পান করে ঘুমিয়ে পড়েন তারা। রাত দেড়টার দিকে ওই গৃহবধূ বুঝতে পারেন কেউ তার শরীরে থাকা কাপড় খুলে তাকে বিবস্ত্র করে ফেলেছে।

একটু চোখ খুলে তিনি দেখতে পান বিবস্ত্র করে স্বপন তাকে ধর্ষণের চেষ্টা করছে এবং টিপু তার ছবি ও ভিডিও ধারণ করছে। এসময় গৃহবধূর চিৎকারে আসামিরা পালিয়ে যায়।

ভুক্তভোগী নারীর অভিযোগ, পরবর্তীতে আসামিরা ওই নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২লাখ টাকা চাঁদা করেন। এছাড়া শারীরিক সম্পর্কে জড়ানোর প্রস্তাব দেয়।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারকৃত দুই আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।