বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মান্দায় পুলিশের অভিযানে আটক ১২

মান্দা প্রতিনিধি

নওগাঁর মান্দায় মাদকসহ বিভিন্ন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১২ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। এদিন সকালে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-চাপাইনবাগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার মৃত কহির আলীর ছেলে বুলবুল আলী (৪২), জেলার নিয়ামতপুর উপজেলার পাইকড়া এলাকার ছলিমদ্দিনের ছেলে বাবু (২০), মৃত আফজাল হোসেনের ছেলে নাসির সরদার (৩৫), মান্দার উপজেলার ভারশোঁ ইউপির বিমল চন্দ্রের ছেলে বিনয় চন্দ্র (৩৮), ভদ্রসেনা গ্রামের আছির উদ্দিনের ছেলে আয়নাল হক (৪১), গোবিন্দপুর গ্রামের মৃত ধীরেন্দ্রনাথের ছেলে দীলিপ চন্দ্র (৫০), ছুটিপুর গ্রামের মৃত জফের আলীর ছেলে রুস্তম করিরাজ (৬৫), তার ছেলে নুরুল ইসলাম (২৯), কুসুম্বা গ্রামের মৃত কালিপদের ছেলে কার্তিক চন্দ্র (৫৮), কুসুম্বা গ্রামের হরিমনের ছেলে নিমাই চন্দ্র (৩২), রমনীকান্তের ছেলে ধীরেন্দ্রনাথ (৭২) ও কামারকুড়ি গ্রামের মতিউরের ছেলে বিপ্লব (২৫)।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বৃহস্পতিবার সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।