শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

স্বামীকে মেরে ফেলার কারণ জানালেন স্ত্রী

যশোর প্রতিনিধিঃ

শারীরিক মেলামেশা করতে চাওয়ায় যশোরের মনিরামপুর উপজেলার পার খাজুরা গ্রামের ভাঙাড়ি ব্যবসায়ী আকবর আলী সানাকে শ্বাসরোধে হত্যা করেছে স্ত্রী রহিমা বেগম। যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা আটক রহিমা বেগমকে আদালতে সোপর্দ করলে তিনি হত্যাকাণ্ডের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আকবর আলী সানা একই গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে। হত্যার পর আত্মহত্যা বলে হত্যার ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে ঘাতক স্ত্রী রহিমা। পিবিআই এর উপ-পরিদর্শক হাবিবুর রহমান শুক্রবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে রহিমাকে তার বাবার বাড়ি কেশবপুর উপজেলার সাতবাড়িয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে।

যশোর পিবিআই’র পুলিশ সুপার রেশমা শারমিন জানান, নিহত আকবর আলী সানা পেশায় একজন ভাঙাড়ি ব্যবসায়ী। গত ১৪ ফেব্রুয়ারি আকবর আলী সানা বাগেরহাট জেলা থেকে ভাংগাড়ী ব্যবসা শেষে নিজ বাড়িতে আসে। তাদের মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। গত ২১ ফেব্রুয়ারি রাত অনুমান ১০টায় খাওয়া-দাওয়া শেষ করে আকবর আলী সানা তার স্ত্রী অভিযুক্ত রহিমা বেগমসহ সন্তানদের নিয়ে ঘুমতে যায়। ওই দিনই দিবাগত রাত (২২ ফেব্রুয়ারি) ভোর অনুমান ৪টা থেকে পৌনে ৫টার মধ্যে ভিকটিম আকবর আলী সানা অভিযুক্ত রহিমা বেগমের সঙ্গে শারীরিক মেলামেশা করতে চায়। রাজি না হওয়ায় আকবর আলী সানা রহিমা বেগমকে মারপিট করে। এতে রহিমা বেগম ক্ষিপ্ত হয়ে তার স্বামী আকবর আলী সানার সঙ্গে ধস্তাধস্তি করে এবং তার মুখে আঘাত করে। ধস্তাধস্তির সময় আকবর আলী সানা খাটের সঙ্গে মাথায় আঘাত পায়। এক পর্যায়ে রহিমা বেগম ঘরের মধ্যে তার ব্যবহৃত ওড়না দিয়ে স্বামী আকবর আলী সানার গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। 

পিবিআই পুলিশ সুপার আরও জানান, রহিমা বেগমকে শনিবার (৩ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসুর আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলার তদন্ত অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।