বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গৌরীপুরে ২৩ মামলার আসামি গ্রেফতার

গৌরীপুর প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে অপহরণ মামলা, চাঁদাবাজি, অস্ত্র, বিষ্ফোরক, দ্রুত বিচার আইনসহ আন্তঃজেলা মোটরবাইক চোর চক্রের অন্যতম সদস্য ২৩ মামলার আসামি মোস্তাফিজুর রহমান মানিক (৩৪) ওরফে ফ্রিডম মানিককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর শহরের সতিষা এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে গৌরীপুর থানার পুলিশ।

এর আগে যশোরের ঝিকরগাছা থানা পায়রাডঙ্গা মধ্যপাড়া গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াদুদ খানের ছেলে তানভীর খানকে (৩২) অপহরণের অভিযোগে গত ৩১ আগস্ট গৌরীপুর থানায় মানিকের বিরুদ্ধে মামলা হয়।

মামলার বিবরণে জানা গেছে, যশোরের বাসিন্দা তানভীর খান (৩২) এক্সপোর্ট ও ইমপোর্টের ব্যবসায়ী। মানিকের সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে গত ২৯ আগস্ট তানভীর গৌরীপুর আসে। এসময় মানিক ও তার সহযোগীরা তানভীরকে রুকনাকান্দা গ্রামের একটি বাড়িতে নিয়ে মারধর করে মোবাইলে তার বাবার কাছে পাঁচ লাখ টাকা দাবি করে।

তার বাবা দুই দফায় বিকাশের মাধ্যমে ৩০ হাজার ৬শ টাকা পাঠায়। পরে মানিকের সহযোগীরা তানভীরকে মারধর করে সাথে থাকা নগদ টাকা, মোবাইল ও মোটরসাইকেল রেখে দিয়ে নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর রেখে একটি মাহেন্দ্র গাড়িতে উঠিয়ে দেয়। পরে তানভীর ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি হয়। পরিবারের সাথে যোগাযোগ করলে তার বাবা বাদী হয়ে মানিকসহ ৫ জনের নাম উল্লেখপূর্বক ও আরো অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় অপহরণ মামলা করেন।

এদিকে মামলা দায়েরের পর ৮ সেপ্টেম্বর গৌরীপুর থানা পুলিশ সতিষা গ্রামে মানিকের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মানিক বাড়ির ফলস সিলিংয়ে আত্মগোপন করে। পরে সেখান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন মানিককে গ্রেফতারের পর থানায় জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে গৌরীপুর থানাসহ বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।