বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

স্ত্রীর ছোড়া গরম পানিতে ঝলসে গেলো স্বামীর শরীর

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা পৌর শহরের সুখনগর এলাকায় স্ত্রীর ছোড়া গরম পানিতে মোস্তাফিজুর রিপন নামে এক ব্যক্তির শরীরের প্রায় ৩০ শতাংশ ঝলসে গেছে। রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বউয়ের ছোড়া গরম পানিতে আহত মোস্তাফিজুর রহমান রিপন ওই এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি পেশায় গাড়ীর সুপারভাইজার। পারিবারিক কোলাহলের জেড়ে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বাড়িতে ঘুমাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান রিপন। ভোরে ঘুমন্ত রিপনের শরীরে স্ত্রী ফুটন্ত গরম পানি ঢেলে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় তার চিৎকারে মা দরজা খুলে দেখেন রিপনের চোখসহ মাথার দিকের বেশিরভাগ অংশ ঝলসে গেছে।

ঘটনার পর স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তানভীর রহমান বলেন, গরম পানিতে মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তি শরীর ঝলসানো অবস্থায় চিকিৎসা নিতে আসে। তাকে সার্জারি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সদর থানার পুলিশ পরিদর্শক ওয়াহেদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে অভিযুক্ত স্ত্রী শাবানা পলাতক রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।