শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঘুমন্ত গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

জামালপুর প্রতিনিধি

জামালপুর শহরের তেঁতুলিয়ায় খোরশেদা বেগম নামে এক বৃদ্ধাকে (৬০) শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ভোর রাতে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

পুলিশ জানায়, সোমবার মধ্যরাতে গৃহবধূর স্বামী নাজিম উদ্দিন নামের একজনের মাধ্যমে থানায় ফোন করে জানান, পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তার স্ত্রীর ছোট ভাই শাহীন ও ফকির চাঁনসহ স্বজনরা গভীর রাতে তাদের বসতঘরে ঢুকে তার ঘুমন্ত অবস্থায় স্ত্রী খোরশেদা বেগমকে শ্বাসরোধে হত্যা করে। খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ওই গ্রামে গিয়ে নিহতের বসতঘর থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জামালপুর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, খোরশেদার বাবা ও স্বামীর বাড়ি পাশাপাশি। তিনি জানান, নিহতের গলায় জখমের চিহ্ন রয়েছে। তবে হত্যাকাণ্ডটি কে বা কারা ঘটিয়েছে তা তদন্ত চলছে।

জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নাজিম উদ্দিন (৭০) ও ভাই শাহীনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।