বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

আমতলীতে ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

আমতলী (বরগুনা) প্রতিনিধি

আমতলী উপজেলা আরপাঙ্গাশিয়া খালে সোমবার রাতে একটি ট্রলার থেকে ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

গ্রেফতারকৃত চার ডাকাতকে মঙ্গলবার দুপুরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কালাম মৃধা (৫০), ফোরকান প্যাদা (৩৬), নান্নু গাজী (৩০) ও শাহীন খান (২২)। এদের প্রত্যেকের বাড়ি আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের চিলা গ্রামে ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আড়পাঙ্গাশিয়া খালে ৮-১০ জনের ডাকাত দল ট্রলারে এসে সোমবার রাত ১১টার দিকে আড়পাঙ্গাশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে নোঙ্গর করে। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল।

স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দিলে জনতার সহায়তায় তাদের আটক করতে সক্ষম হয়। পুলিশ ট্রলারে তল্লাশী চালিয়ে দুটি ডেমি বন্দুক ও দশটি দেশীয় অস্ত্রসহ ট্রলার জব্দ করে।

এ ঘটনায় কালাম মৃধাকে প্রধান আসামী করে থানায় ডাকাতির প্রস্ততি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আমতলী থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক মো. আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আমতলী থানার অফিসার ইন চার্জ একেএম মিজানুর রহমান বলেন, গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের সহযোগীদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলছে ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।