বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কম্পিউটার পুড়িয়ে দিলেন ম্যাজিস্ট্রেট

সাতক্ষীরা প্রতিনিধিঃ

লকডাউনে দোকান খোলা রাখায় সাতক্ষীরার এক টেলিকম দোকানের মালিককে জরিমানা ও পর্নোগ্রাফি থাকায় কম্পিউটার পুড়িয়ে দেওয়া হয়েছে।

রবিবার (১ আগস্ট) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার আবাদেরহাট এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান।

এ সময় ‘রেজওয়ান টেলিকম’ নামের ওই দোকানের এক শাটার খোলা থাকায় এক হাজার টাকা জরিমানা ও জব্দ করা কম্পিউটার পুড়িয়ে দেওয়া হয়।

সাতক্ষীরা উপজেলার শিয়ালডাঙ্গা এলাকার এ দোকান মালিক বলেন, ‘বিকাল ৪টার দিকে আমার বাড়িতে বিদ্যুতের সমস্যার কারণে দোকানে সরঞ্জাম নিতে আসি। এ সময় দোকান খোলা দেখে সাতক্ষীরা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান আসেন। তিনি আমাকে এক হাজার টাকা জরিমানা করেন। এরপর আমার একমাত্র আয়ের উৎস দোকানে থাকা কম্পিউটারটি জব্দ করে জনসম্মুখে পুড়িয়ে দেন। লকডাউনে আয় নেই, এর মধ্যে আমার ব্যবসায়িক কম্পিউটারটা পুড়িয়ে দিলো, কী করবো কিছু বুঝতে পারছি না।’

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান বলেন, ‘পর্নোগ্রাফি থাকার কারণে কম্পিউটারটি ২৯২ ধারা অনুযায়ী জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়।’

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।