বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জাপা নেতার পায়ের গোড়ালি কেটে ফেলেছে প্রতিপক্ষ

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাফিকুল ইসলামকে (৪৫) কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে মঠবাড়িয়া আদালত যাওয়ার পথে প্রতিপক্ষরা তাঁকে কুপিয়ে পা কেটে ফেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে আহত শফিকুল মোটর সাইকেলে করে মঠবাড়িয়া আদালতে যাচ্ছিলেন।

উপজেলার মাঝেরপুল এলাকার ফরাজী বাড়ির সামনে কয়েক জন ব্যক্তি মাহেন্দ্র থেকে নেমে শফিকুল ইসলামকে মোটর সাইকেল থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে দু’পা জখম করেন। এতে তার পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে ফেলেন।

এ ছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করা হয়। আহত শফিকুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ফেরদৌস ইসলাম বলেন, শফিকুল ইসলামের বাঁ পায়ের গোড়ালি ধারালো অস্ত্রের কোপে কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ইব্রাহিম বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় মামলা নেওয়া প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।