বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গলায় কলসি বেঁধে ঝাঁপ দেওয়া নারীর লাশ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জংগল ইউনিয়নের উপর দিয়ে বয়ে চলা গড়াই নদীতে গলায় কলসি বেঁধে ঝাঁপ দেওয়া মনোয়ারা বেগমের (৫৫) লাশ নড়াইলের কালিয়া থানার বাড়ইপাড়া নবগঙ্গা নদী থেকে গত বুধবার উদ্ধার করা হয়েছে।

মনোয়ারা বেগম বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মৃত গণি মণ্ডলের স্ত্রী। গত ২৫ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে গলায় বালু ভর্তি কলসি বেঁধে বাড়ির পাশে গড়াই নদীতে ঝাঁপ দেন।

পরে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীদের খবর দেন। তারা দুইদিন চেষ্টা করেও মনোয়ারাকে খুঁজে পায়নি। এরপর গতকাল নড়াইল জেলার কালিয়া থানার বাড়ই পাড়া নবগঙ্গা নদী থেকে গলায় কলসি বাঁধা মনোয়ারার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের খবর পেয়ে ছুটে যান তার দুই ছেলে। সেখানে গিয়ে তারা লাশটি তাদের মায়ের বলে শনাক্ত করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসনিম আলম জানান, উদ্ধারে পর ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।