বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

হাইওয়ে থানার ওসিকে কুপিয়ে ডাকাতি, মামলা দায়ের

কুষ্টিয়া পোস্ট ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ডাকাতির কবলে পড়েছেন চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা।

এসময় ডাকাতরা তাদের কুপিয়ে নগদ টাকা, মোবাইলফোন ও এটিএম কার্ড নিয়ে যায়।

১ অক্টোবর, শনিবার রাতে ওসি বাদী হয়ে সোনারগাঁ থানায় অজ্ঞাতপরিচয় ৪-৫ জন ডাকাতের বিরুদ্ধে মামলা করেছেন।

এর আগে ৩০ সেপ্টেম্বর, শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর আহত ওসি আলমগীর ও গাড়িচালক ইয়াছিন বাদশা চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত শুক্রবার ভোরের দিকে চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকারে ঢাকা থেকে কর্মস্থলে যাওয়ার পথে মেঘনা টোলপ্লাজা এলাকায় টোল দিতে গাড়ি থামান।

এসময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামান্য যানজটের সৃষ্টি হয়। এসময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকারের চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয় ডাকাতরা।

পরে তারা প্রাইভেটকারের পেছনের দরজা টেনে-হিঁচড়ে খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা ও ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মোবাইলফোন নিয়ে যায় তারা।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। এরপর তারা দ্রুত গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. নবীর হোসেন বলেন, ডাকাতির ঘটনায় ওসির প্রতিনিধি সোনারগাঁ থানায় মামলা করেছেন। মামলাটি সোনারগাঁ থানা পুলিশ তদন্ত করবে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) মো. আহসান উল্লাহ বলেন, ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় মামলা নেওয়া হয়েছে।

ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। হাইওয়ে সড়ক নিরাপত্তা দেওয়ার জন্য হাইওয়ে পুলিশ কাজ করার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।