বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে ও পুত্রবধূ

যশোর প্রতিনিধিঃ

জমি লিখে না দেওয়ায় বেলায়েত হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে বেধড়ক মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে তার ছেলে ও স্ত্রী। রোববার (৩০ অক্টোবর) সকালে যশোর শহরতলীর রেলগেট পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। 

এদিকে ওই বৃদ্ধকে মারধর করায় স্থানীয়রা ৯৯৯ এ কল করলে পুলিশ তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেলায়েত হোসেনের স্ত্রী সুলতানা বেগম জানান, তার ছেলে সুমন হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকেন। ছেলের বউ শ্রাবণী ইসলাম লাবনী তাদের সঙ্গে থাকেন। লাবনী প্রায়দিন সকালে বাড়ি থেকে বের হয়ে গভীররাতে ফেরেন। সপ্তাহে তিন চার দিন ছেলেকে নিয়ে বাড়িতে সময় কাটায় লাবনী। বিষয়টি একাধিক বার ছেলে সুমনকে জানালেও কোনো ব্যবস্থা নেয়নি। উল্টো বাবা বেলায়েত হোসেন ও তার মা নির্যাতনের শিকার হয়েছেন। 

সম্প্রতি সুমন ঢাকা থেকে বাড়িতে ফিরে প্রতিদিন তার ও তার স্ত্রীর নামে বাড়িসহ জমি লিখে দেওয়ার জন্য বাবা-মাকে চাপ দেন। 

মারধরের অভিযোগের বিষয়টি অস্বীকার করে ছেলে সুমন মুঠোফোনে বলেন, বাসায় সিসিটিভি ক্যামেরা আছে। সেখানে সব প্রমাণ আছে। আমি মারিনি বরং আমি একটি রুম চাওয়ায় আমার ভাই এবং বাবা মিলে আমাকে মেরেছে। আমার বাবা-মা আমাকে অভিযুক্ত করার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক কামাল হোসেন বলেন, এ ঘটনায় আহতের স্ত্রী ছেলে ও ছেলের বউয়ের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন। আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।