বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেড়ামারায় সাহিত্যিক সাইফুল আলমের স্মরণসভা অনুষ্ঠিত

মাসুদ রানা লেবুঃ
কুষ্টিয়ার ভেড়ামারা পাঠচক্রের সদস্য সচিব ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল আলমের স্মরণসভা শনিবার (১২ নভেম্বর) সকালে ভেড়ামারা উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, পাঠচক্রের সভাপতি ও ভেড়ামারা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আনোয়ার উল আজিম।

সম্মানিত অতিথি ছিলেন, ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক রাজা, পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা।

মোস্তাফিজুর রহমান শামীমের সঞ্চালনায় সাইফুল আলমের প্রতি স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, মরহুম সাইফুল আলমের ছোট ভাই আরিফুল ইসলাম, কন্যা শান্ত, চাঁদগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, ভেড়ামারা পৌরসভার প্যানেল মেয়র নাইমুল হক, ভেড়ামারা সরকারি কলেজের প্রভাষক আনিসুর রহমান, বিনোদ কুমার বিশ্বাস, আমির খসরু, অ্যাডভোকেট আশরাফুল হক ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভার শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।