বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেড়ামারায় ভ্রাম্যমান আদালতে সাগর আলীকে ১ বছরের কারাদন্ড প্রদান

মাসুদ রানা লেবু
ভেড়ামারা উপজেলার কোদালিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবন ও অবৈধভাবে সংরক্ষণের দায়ে সাগর আলী নামের এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।


বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৭ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট হাসিনা মমতাজ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দণ্ড প্রদান করেন।

সাগর আলী ভেড়ামারা উপজেলার কোদালিয়াপাড়া গ্রামের আব্দুল আজিজ মন্টুর ছেলে।


নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে ০১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদন্ড, অনাদায়ে অতিরিক্ত ১০ দশ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।


জানা যায়, সাগর আলী টাপেন্টাডল ট্যাবলেট অতিরিক্ত মাত্রায় সেবন করতেন এবং পরিবারের বাবা-মা,ভাই বোন ও স্ত্রীসহ সবাইকে টাকার জন্য অতিষ্ট করে দিতেন, এমনকি ঘরের হাড়ি-পাতিল বিক্রয় করে নেশাজাতীয় দ্রব্য ক্রয় করে সেগুলো সেবন করতেন।

এক পর্যায়ে পরিবারের অনুরোধে ও গোপন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা থানার এএসআই মোঃ ইমরান হোসেনের নেতৃত্বে তার সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে কোদালিয়াপাড়া থেকে টাপেন্টাডল ট্যাবলেট সেবনরত অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয় ও ভ্রাম্যমান পরিচালনা করে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।