বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

খোকসায় ভেজাল গুড় তৈরির দায়ে দুজনের জেল-জরিমানা

খোকসা প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসায় আখের ভেজাল গুড় তৈরির অপরাধে দুজনের জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে একজনকে ৬ মাসের কারাদণ্ড ও অন্যজনকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রবিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার ডাকবাংলা রোডের দিলিপ ট্রেডার্সে অভিযান চালিয়ে এ রায় দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাস। এসময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মো. ইলিয়াস খানের নেতৃত্বে র‌্যাবের অভিযানিক টিম উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উজ্জ্বল বিশ্বাস ও জয়নাল আবেদীন। উজ্জ্বল বিশ্বাস পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ডাকবাংলো সড়কের দিলীপ বিশ্বাসের কারাখানার ম্যানেজার। জয়নাল আবেদীনকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দীর্ঘদিন ধরে ভেজাল গুড় তৈরি ও বাজারজাতকরণ করা হচ্ছে এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত খোকসার দিলীপ ট্রেডার্সে অভিযান চালায়। এসময় ৩৬০ টিন ভেজাল গুড়সহ কারাখানার ম্যানেজার জাহাঙ্গীর হোসেন উজ্বল বিশ্বাস ও গাড়ি চালক জয়নাল আবেদীনকে আটক করে তাদের কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।