শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

স্কুলের প্রধান শিক্ষিকার আত্মহত্যা

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় জেওন আফরোজ কনিকা (৩৯) নামে এক প্রাইমেরি স্কুলের প্রধান শিক্ষিকা আত্মহত্যা করেছেন। জেওন আফরোজ কনিকা বগুড়া সদর উপজেলার কৈচড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সিরাজুল ইসলামের স্ত্রী৷

সোমবার (১২ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে শহরের পুরান বগুড়া মোল্লাপাড়ার ভাড়া বাসা থেকে পুলিশ গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পুলিশের দাবি, স্বামীর সাথে পারিবারিক কলোহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই রুবেল সরকার জানান, স্কুল শিক্ষিকা জেওন আফরোজের স্বামী সিরাজুল একটি বেসরকারি প্রাতিষ্ঠানে যশোরে কর্মরত আছেন। সকাল ৯টার দিকে স্বামী সিরাজুলের সাথে এই স্কুল শিক্ষিকার মুঠোফোনে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনি অভিমানে নিজ শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, স্কুল শিক্ষিকা ও তার স্বামীর মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক কলোহ চলে আসছে। তবে এর সঠিক কারণ আমরা এখনও জানতে পারিনি। উনার লাশ মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।