বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

এমবাপ্পের পেনাল্টি মিস, মেসির গোলে জয়ে ফিরল পিএসজি

ক্রীড়া ডেস্কঃ

দুই ম্যাচ বেশ খারাপ সময় পার করেছে প্যারিসের সেরা দল পিএসজি শিবির। এবার দুই ম্যাচের হারের ব্যর্থতা থেকে দারূণ ঘুরে দাঁড়িয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। শেষ পর্যন্ত জয়ের দেখা পেল মঁপিলিয়েরকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে লিগ ওয়ানের লিগ লিডাররা। আর পিএসজির জয়ের দিন গোল করেছেন লিওনেল মেসি।

খেলার শুরুতেই ডি-বক্সে এমবাপ্পেকে ফাউল করে বসলো মঁপিলিয়েরের ডিফেন্ডার জুলিয়ান। তবে সেই ফাউল থেকে পেনাল্টিটা কাজে লাগাতে পারেননি ফরাসি স্ট্রাইকার এমবাপ্পে। তার পেনাল্টি রুখে দিলে বল আবারো এমবাপ্পের পায়ে চলে যায়। তবে ফাঁকা জাল পেয়েও গোল করতে পারেননি ২৪ বছর বয়সী এই তারকা। 

তার কিছুক্ষণ পরই ইনজুরিতে পরে মাঠ ছাড়েন এমবাপ্পে। তার বদলি হিসেবে নামেন একিটিকে। প্রথম হাফে বেশকিছু সুযোগ নষ্ট করেন মেসি-সোলেররা। গোলশূন্য শেষ হয় প্রথমার্ধ।

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় পিএসজি। ম্যাচের ৫৫তম মিনিটে একিটিকের থ্রু বল পেয়ে সহজে বল জালে জড়ান ফ্যাবিয়ান রুইজ। এরপর ম্যাচের ৭২ মিনিটে সেই রুইজের বল থেকে গোল করেন মেসি।

তবে ৮৯তম মিনিটে আলভারোর কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক শটে গোল করে স্কোরলাইন ২-১ করে ফেলেন নুরদিন। কিন্তু যোগ করা সময়ে জায়ার-এমেরির গোলে জয় নিশ্চিত হয় পিএসজির।

এই জয়ে ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে মার্সেই। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।