বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধিঃ

ধানক্ষেতে দেয়া ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার রাত ১০টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার পৌর এলাকার নান্দিকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত জাহিদুল খান (১২) নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে উপজেলার নান্দিকাঠী এলাকার বাসিন্দা রিপন খানের ছেলে।

জাহিদুল পার্শ্ববর্তী একটি ঘেরে মাছ ধরতে গিয়ে হঠাৎ ধানখেতে পড়ে যায়। এ সময় সেখানে থাকা ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের তারে জড়িয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা জাহিদুল ইসলাম অভি জানান, জাহিদুলের সঙ্গে আরও কয়েকটি ছেলে ছিল। তারা জাহিদুলকে বিদ্যুতের তারে জড়িয়ে ছটফট করতে দেখে বাড়িতে এসে খবর দেয়। এরপর বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করে এবং স্থানীয় কাউন্সিলর থানা পুলিশকে খবর দেয়।

এ ঘটনায় স্থানীয়রা জড়ো হয়ে ধানখেতের মালিক সুমন হোসেনের বসতঘরে হামলা চালায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, ধানখেতে দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মৃতের অভিভাবকদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।